Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে: ডা. সামন্ত লাল সেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:১৮, ২০ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৮:৩৩, ২০ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে: ডা. সামন্ত লাল সেন

হাসপাতালে চিকিৎসাধীন কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আজকে রনির শরীরের দগ্ধ জনিত কারণে সৃষ্ট ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন।

মঙ্গলবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন জানান, ক্ষতস্থানে ড্রেসিং করার পর তাকে আবারও হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেওয়া হয়েছে। তার অবস্থা অনেকটাই উন্নতির দিকে। গতকালকে যে অবস্থা ছিল তার থেকে আজ অনেকটাই সেরে উঠেছেন তিনি। এই ধারাবাহিকতা থাকলে তিনি দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।

ডা. সেন বলেন, যদিও এটি আমাদের জন্য সুখবর তবে এখনও আমরা তাকে শঙ্কামুক্ত বলতে পারছি না। যেদিন হাসপাতাল থেকে বাড়িতে ফিরবে তখনই মূলত শঙ্কামুক্ত বলে বলা যাবে। এর পাশাপাশি পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হচ্ছে। তারও ড্রেসিং করা হয়েছে।

গত শুক্রবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক শিল্পী আবু হেনা রনি ও আরও ৪ পুলিশ সদস্য। স্থানীয় হাসপাতাল থেকে রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে নিয়ে আসা হয় বার্ন ইনস্টিটিউটে। এখানে তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer