Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আবারো একসঙ্গে সুস্মিতা ও রোহমান !

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০২, ২৬ মে ২০২২

প্রিন্ট:

আবারো একসঙ্গে সুস্মিতা ও রোহমান !

শোবিজ অঙ্গনে তারকারা একদিকে যেমন সম্পর্কে দিচ্ছে নতুন নাম অপরদিকে আবার সম্পর্কে আনছেন বিচ্ছেদ। এভাবেই ভাঙা-গড়ার মধ্য দিয়েই জীবন আগাচ্ছে। যদি ভেঙে যাওয়া সম্পর্কের দুজন মানুষকে একসঙ্গে আবার এক ফ্রেমে দেখা যায় তাহলে অনুরাগীদের ভালো লাগাটাই স্বাভাবিক।

সম্প্রতি পাপারাৎজিদেরক্যামেরায় একসঙ্গে দেখা গেছে সুস্মিতা সেন ও তার সাবেক প্রেমিক রোহমান শোল কে। এরপর বলিউডপাড়ার নতুন গুঞ্জন হলো আবার নিজেদের আরেকটা সুযোগ দিচ্ছেন কি না, তা নিয়ে।

সুস্মিতার বিশ্বসুন্দরী হওয়ার ২৮ বছরের সারপ্রাইজ সেলিব্রেশন পার্টিতে হাজির ছিলেন রোহমান। সুস্মিতার পালিত বড় মেয়ে রেনে এই পার্টির আয়োজন করে। এর আগে এই বছরের শুরুতেও একসঙ্গে দেখা গিয়েছিল সুস্মিতা আর রোহমানকে। সুস্মিতা বলেছিলেন, তার দুই মেয়ে রোহমানকে পছন্দ করে। তাদের জন্যই দেখা করেছেন দুজনে। রোহমান তাদের বাড়িও আসবেন মেয়েদের জন্য, এমন ইঙ্গিতও ছিল।

সুস্মিতার পার্টির দুদিন পরে ভারতীয় সংবাদমাধ্যম ই`টাইমসের ফটোগ্রাফারের ক্যামেরায় ধরা পড়লেন সুস্মিতা-রোহমান। লম্বা হাতার সাদা টপ, কালো প্যান্টে সুস্মিতা, আর সবুজ শার্ট ও কালো প্যান্ট পরে ছিলেন রোহমান। ভিডিওতে দেখা যাচ্ছে সুস্মিতা তার গাড়ি থেকে নেমে গন্তব্যে পৌঁছেছেন। আর পিছু পিছু গেলেন রোহমান। তাদের সেই ছবি সোশ্যাল মিডিয়াতে দিতেই মুহূর্তেই ভাইরাল। সবার মনে একটাই প্রশ্ন আবার কি তাদের একসঙ্গে পাওয়া যাবে?

বয়সে অনেকটা ছোট রোহমানের সঙ্গে তার রসায়ন দেখে সবাই ধরে নিয়েছিলেন, এবার তিনি বিয়ে করবেন। কিন্তু ২০২০ সালের ডিসেম্বরে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দেন আলাদা হওয়া কথা। তার অনুরাগীদের মন ভেঙে যায়। তবে আবার দুজনকে একসঙ্গে দেখে আশায় বুক বাঁধছেন অনুরাগীরা।

বহু বছর পর্দায় থেকে ছিলেন দূরে সুস্মিতা সেন। এরপর ওটিটি সিরিজ ‘আরিয়া’ দিয়ে কামব্যাক করেন। ফিরেই ডিজিটাল মাধ্যমে ঝড় তুলেছিলেন। তার এই সিরিজের জন্য কুড়িয়েছেন প্রশংসা পেয়েছেন পুরস্কার। দুটো সিজিনের পর দর্শক অপেক্ষায় কবে আসবে ‘আরিয়া’ সিজন ৩।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer