Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আবারও বিয়ে করছেন আরবাজ খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫১, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আবারও বিয়ে করছেন আরবাজ খান

ঢাকা : ভারতীয় অভিনেতা, পরিচালক এবং চলচ্চিত্র প্রযোজক আরবাজ খান আবারও বিয়ে করতে যাচ্ছেন। জর্জিয়া নামে এক বিদেশি নারীর প্রেমে মজেছেন সালমান খানের ভাই আরবাজ খান।

মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়েছে প্রায় ২ বছর হয়ে গেল। সেই বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন করে সংসার গড়তে চলেছেন আরবাজ খান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, আগামী বছরই জর্জিয়ার সঙ্গে বিয়ে সেরে ফেলতে চান আরবাজ। তবে বড় আয়োজন করে নয়, ছোটপরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে চান তিনি। আরবাজ-জর্জিয়ার এমন সিদ্ধান্তে নাকি দুই পরিবারেরও সম্মতি রয়েছে।

জানা যাচ্ছে, সম্প্রতি অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ উৎসবে মুখোমুখি হয়েছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা এবং জর্জিয়া। সামনাসামনি দেখা হওয়ার পরও কেউ কারও সঙ্গে কথা বলেননি। তবে জর্জিয়ার বাবার সঙ্গে মালাইকার টুকটাক কথা হয়েছে বলে খবর। তবে গণপতি উৎসব যাতে মুম্বাইতে থেকে সেলিব্রেট করেন, তার জন্য জর্জিয়া এবং তার বাবাকে আমন্ত্রণ করেন আরবাজ খান।

এদিকে জর্জিয়া খুব শিগগির বলিউডে অভিনয় করবেন বলেও খবর শোনা যায়। বেশ কয়েকটি প্রযোজক সংস্থা এ বিষয়ে জর্জিয়ার সঙ্গে কথাও বলেছে। পাশাপাশি আরবাজও জর্জিয়ার সিনেমায় অভিনয় নিয়ে বেশ উচ্ছ্বসিত। সব কিছু মিলিয়ে আরবাজ খান ও জর্জিয়ার সম্পর্ক নিয়ে ইতিমধ্যে বলিউডে আলোচনা তৈরি হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer