Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আফিফকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩২, ১৪ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

আফিফকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

ঢাকা : আফগানিস্তানের কাছে টেস্টে করুণ পরাজয়ের পর অবশেষে টি-টোয়েন্টি ফরম্যাটে জিম্বাবুয়ের বিপক্ষে স্বস্তির জয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এ জয়ে সিনিয়র, পরিণত এবং তারকা ক্রিকেটাররা না পারলে তরুণ আফিফ হোসেন ধ্রুব আর মোসাদ্দেক হোসেন সৈকতের ৮২ রানের জুটিতে ৩ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। এমন জয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছেন। ফোন করে অভিনন্দন জানিয়েছেন ম্যাচ জেতানো আফিফ হোসেনকে।

শুক্রবার রাতে মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারানোর পর হারের বৃত্ত থেকে বের হয়েছে বাংলাদেশ দল। এ জয়ে এদিন ডেসিং রুমে জমে ওঠে আনন্দের ঘনঘটা। ক্রিকেটারসহ কোচ আর গ্র্যান্ডস্ট্যান্ডে বসা বিসিবি বিগবস নাজমুল হাসান পাপনের চোখে-মুখে স্বস্তির পরশ।

৮ চার আর ১ ছয়ে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন আফিফ। আফিফ হোসেন ম্যাচ সেরা ৫২ রানের ইনিংস খেলে পুরস্কার নিতে আসেন। প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হলো এমন প্রশ্নের জবাবে আফিফ বলেছেন, ‘উনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। ম্যাচ জেতায় পুরো দলকে শুভেচ্ছা জানিয়েছেন।’

বিসিবি বিগবস নাজমুল হাসান পাপন বলেন, প্রধানমন্ত্রী ম্যাচের খোঁজ খবর নিয়েছেন। তিনি প্রতিটা বল দেখেছেন। ম্যাচের কঠিন মুহূর্তে প্রধানমন্ত্রী দোয়া পড়েছেন, বাংলাদেশ যেন ম্যাচটি জিততে পারে। ম্যাচ শেষে হওয়ার পর তিনি ফোন করে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer