Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা ও ওয়েবসাইট উদ্বোধন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২৩, ৭ মার্চ ২০২০

প্রিন্ট:

আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা ও ওয়েবসাইট উদ্বোধন

আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস ও নারী সংহতির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার আলোচনা সভা আয়োজন করেছে নারী সংহতি। এ ছাড়াও এদিন নারী সংহতির ওয়েবসাইট www.nareesamhati.org উদ্বোধন করা হবে।

নারী দিবসে ‘৮ মার্চ: ইতিহাসের পাতায় শ্রমজীবী নারী দিবস ও বর্তমান নারী’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়, ৩০৫ রোজভিউ প্লাজা, ১৮৫ বীর উত্তম সিআর দত্ত রোড, হাতিরপুলে সন্ধ্যা সাড়ে ৬টায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় উপস্থিত থাকবেন নারী সংহতির সভাপতি শ্যামলী শীল, ভারপ্রাপ্ত সভাপতি তাসলিমা আখতার, সাধারণ সম্পাদক অপরাজিতা চন্দ, সহ সাধারণ সম্পাদক রেবেকা নীলা, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল মরিয়ম সহ নারী সংহতির সদস্য ও শুভানুধ্যায়ীরা। এ ছাড়াও গণসংহতি আন্দোলন, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নেতৃবৃন্দ সহ এ ছাড়াও সমাজ পরিবর্তনে সক্রিয় অবদান রাখা মানুষেরা এখানে উপস্থিত থাকবেন।

১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারী সংহতির আহ্বান, ‘আসুন, ধর্ষণ ও যৌন নিপীড়নের বিরুদ্ধে পাড়ায়-মহল্লায় রুখে দাঁড়াই, আমরাই প্রতিরোধের শক্তি হই।’

৮ মার্চ নারী দিবস উপলক্ষে নারী সংহতির এ আলোচনা সভা ও ওয়েবসাইট উদ্বোধনের খবর এবং ছবি সংগ্রহের জন্য আপনার স্বনামধন্য সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি প্রেরণের জন্য অনুরোধ জানাচ্ছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer