Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আদালতের নির্দেশে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন স্থগিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০১, ২০ জুন ২০১৯

প্রিন্ট:

আদালতের নির্দেশে  অভিনয় শিল্পী সংঘের নির্বাচন স্থগিত

ঢাকা : নতুন নেতৃত্বের অপেক্ষায় রয়েছে টেলিভিশন মাধ্যমের অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’। সে লক্ষ্যেই ২১ জুন অনুষ্ঠিত হবার কথা ছিলো দ্বিবার্ষিক নির্বাচন। আসন্ন নির্বাচনকে ঘিরে টিভি মিডিয়ার শিল্পী-কলাকুশলীদের মাঝে বিরাজ করছিলো ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। জমে উঠেছিলো প্রার্থীদের প্রচার-প্রচারণাও।

কিন্তু বৃহস্পতিবার জানা গেল নির্বাচনটি হচ্ছে না। আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত করা হয়েছে।

শেখ মো. এহসানুর রহমান, আব্দুল্লাহ রানা ও নূর মুহাম্মদ রাজ্য বাদী হয়ে বেশ কিছু অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দ্বিতীয় সহকারী আদালতে আবেদন করেন গতকাল বুধবার, ১৯ জুন। সেই আবেদনের প্রেক্ষিতে ওইদিনই নির্বাচন স্থগিতের নির্দেশ দিয়েছেন আদালত। সিনিয়র সহকারী জজ মোহাম্মাদ শাফি এই আদেশ দিয়েছেন।সেই সঙ্গে তিন নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ, বৃন্দাবন দাশ ও মাসুম আজিজস ও শিল্পী সংঘের সর্বশেষ সভাপতি শহীদুল আলম সাচ্চুসহ মোট ৮ জন বিবাদীকে ১৯ জুন হতে আগামী ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

তবে এমন কোনো নোটিশ পাননি বলে জানালেন শিল্পী সংঘের সদ্য বিদায়ী সভাপতি শহীদুল আলম সাচ্চু। তিনি বলেন, ‌‌‘আমরা এমন কোনো কিছুই জানি না। কোনো কাগজও পাইনি আদালতের। কাল নির্বাচন না হওয়ার তাই কোনো কারণও দেখছি না।’

নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজের মুঠোফোনে বারবার যোগাযোগ করেও তার সাড়া মেলেনি। ফোনে রিং হলেও ওপাশ থেকে সেটি রিসিভ হয়নি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer