Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আদর্শচ্যুতদের ঐক্যে জনগণের সায় নেই: নাসিম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:০০, ২৭ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আদর্শচ্যুতদের ঐক্যে জনগণের সায় নেই: নাসিম

ছবি: পিআইডি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আদর্শচ্যুত মানুষদের নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে তাতে এদেশের জনগণের সায় নেই।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজ মাঠে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পালে উন্নয়নের সুবাতাস লেগেছে। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। চিন্তার কারণ নেই। আর বিদেশী পর্যবেক্ষকের স্বপ্ন না দেখে এবার জনগণের কথা ভাবুন।’

তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে যে পরিকল্পনা থাকার কথা বিএনপির তা নেই। আদর্শচ্যুত মানুষদের নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে তাতে এদেশের জনগণের সায় নেই। আওয়ামীলীগের এই নেতা বলেন, ‘এই নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবেন।’

নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer