Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আটকে পড়া সৌদিগামীদের প্রত্যেককে পাঠানো হবে: এয়ারলাইন্স

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:০৯, ১৭ এপ্রিল ২০২১

প্রিন্ট:

আটকে পড়া সৌদিগামীদের প্রত্যেককে পাঠানো হবে: এয়ারলাইন্স

সৌদিগামী যেসব যাত্রীরা গত ১৪ এপ্রিল থেকে ফ্লাইট মিস করেছেন তাদের জন্য আগামী রোববার (১৮ এপ্রিল) থেকে সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট চালু করা হবে। শনিবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের প্রধান শাখার ম্যানেজার জাহিদুল আমিন প্রবাসীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

জাহিদুল আমিন বলেন, ‘১৪ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত যারা যারা ফ্লাইট মিস করেছেন বা যেতে পারেননি তাদের প্রত্যেককে সৌদি আরবে পাঠানোর ব্যবস্থা করা হবে। আগামীকাল রোববার থেকে ১৪ তারিখের যাত্রীদের ফ্লাইট শুরু হবে। এরপর পর্যায়ক্রমে ১৫ এপ্রিলের টিকিট সোমবার (১৯ এপ্রিল), ১৬ এপ্রিলের টিকিট মঙ্গলবার (২০ এপ্রিল), ১৭ এপ্রিলের টিকিট বুধবার (২১ এপ্রিল) এবং ১৮ এপ্রিলের টিকিট বৃহস্পতিবার (২২ এপ্রিল) দেওয়া হবে।’ তিনি আরও বলেন, ‘১৯ থেকে ২২ এপ্রিল পর্যন্ত ফ্লাইটের সৌদি যাত্রীদের পরবর্তীতে তারিখ জানানো হবে।’

জানা গেছে, লকডাউনের কারণে বিভিন্ন বিশেষ ফ্লাইটের ১৪টির মধ্যে ৭টিই বাতিল করা হয়েছে। এরআগে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেছেন, প্রবাসী কর্মীদের বিষয়টি মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer