Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আজ ঢাকায় ফিরছেন এন্ড্রু কিশোর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ১৩ মে ২০২০

প্রিন্ট:

আজ ঢাকায় ফিরছেন এন্ড্রু কিশোর

সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে আট মাস পর দেশে ফিরছেন সংগীতশিল্পী এন্ড্রু কিশোর।সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় কাটিয়ে সুস্থ হয়ে বুধবার ঢাকার মাটিতে পা রাখবেন তিনি।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘প্রিয় এই গায়ক বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টা ও সিঙ্গাপুর সময় সাড়ে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। দুপুর ১২টায় দেশে পৌঁছাবেন তিনি।’

অসুস্থ অবস্থায় গত বছর ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়ে ছিলেন এন্ড্রু কিশোর। গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে অনেক চরাই উৎরায়ের মধ্যে কেটেছে তার দিনগুলো।

মার্চ মাসের শেষ সপ্তাহে দেশে ফিরতে চেয়েছিলেন অ্যান্ড্রু কিশোর। এর আগে সিঙ্গাপুরে হুইল চেয়ারে বসেও একটি অনুষ্ঠানে গানও শুনিয়েছিলেন তিনি। চলছিল দেশে ফেরার প্রস্তুতিও। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশে ফেরা হয়নি তার। অবশেষে বিশেষ ফ্লাইটে বিদেশে আটকে পড়াদের দেশে আনছে সরকার। এন্ড্রু কিশোরও ফিরছেন সেই ফ্লাইটে।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের লিম সুন থাইয়ের অধীনে এন্ড্রু কিশোরের চিকিৎসা চলেছে। চিকিৎসক জানিয়েছেন, ‘এখন অনেকটাই সুস্থ এন্ড্রু কিশোর। তবে কয়েক মাস পর পর নিয়মিত চেকআপের জন্য আসতে হবে তাকে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer