Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করতে হবে’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:১১, ১৮ আগস্ট ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করতে হবে’

ছবি : ফাইল ছবি

ঢাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুর সপরিবারে হত্যাকারী স্বাধীনতা বিরোধীদের দেশের রাজনীতিতে পুনঃপ্রতিষ্ঠিত হওয়া বাঙালি জাতির জন্য এক কলঙ্কজনক অধ্যায়। এ কলঙ্ক থেকে জাতিকে মুক্ত করতে এবং বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করতে আগামী নির্বাচনে স্বাধীনতাবিরোধীদের পরাজিত করতে হবে।

মন্ত্রী শনিবার গাজীপুরের কালিয়াকৈরের চাপাইর ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনাসভায় প্রধানঅতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বঙ্গবন্ধু জীবিত থাকলে বাংলাদেশ অনেক আগে উন্নত দেশে পরিনত হত বলে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর অসমাপ্ত কাজ সম্পন্ন করছে, কিন্তু বঙ্গবন্ধুর হত্যাকারী স্বাধীনতাবিরোধীরা এখনও দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সাজাপ্রাপ্তখুনিদের দেশে নিয়ে সাজা কার্যকর করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তাছড়া বঙ্গবন্ধুর সপরিবারে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারীদেরও বিচার হবে।

শোকসভায় গাজীপুর জেলা ও কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer