Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আক্কেলপুরে করোনায় প্রসূতির মৃত্যু

আক্কেলপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৩, ২৫ জুন ২০২১

প্রিন্ট:

আক্কেলপুরে করোনায় প্রসূতির মৃত্যু

ছবি: বহুমাত্রিক.কম

জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় প্রিয়াংকা পাল (৩২) নামের এক প্রসূতি মা মারা গেছেন। তিনি উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাশিড়া পালপাড়া গ্রামের সুমন চন্দ্র পালের স্ত্রী। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৬ জন মৃত্যুবরণ করেছেন।

প্রিয়াংকা পালের স্বামী সুমন চন্দ্র পাল জানান, তার স্ত্রী প্রিয়াংকা পাল (৩২) অন্তসত্বা ছিলেন। গর্ভাবস্থায় ১ লা জুন তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সিজারের মাধ্যমে সন্তান প্রসব করানো হয়। উচ্চ রক্তচাপ থাকায় তার সন্তানকে বাঁচানো সম্ভব হয়নি।

পরে তার শরীরে করোনার লক্ষণ দেখা দিলে ১১ জুন র‌্যাপিড এন্টিজেন টেস্ট করলে তিনি করোনা পজিটিভ হন। তার অবস্থার অবনতি হওয়ায় ১৩ জুন ঢাকা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

শুক্রবার বেলা ১১ টায় তার মরদেহ নিজ গ্রামে পৌছলে উপজেলা প্রশাসনের তত্বাবধানে কোভিড-১৯ মৃত ব্যক্তির সৎকার কমিটির উপস্থিতে তার অন্তোষ্টি ক্রীয়া সমাপ্ত হয়। গত কয়েক দিনে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের মাতাপুর গ্রামের আবুল কালাম আজাদ (৭২), তার স্ত্রী কানিজ ফাতেমা (৫৮), সোনামূখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের আবুল হোসেন (৬৮) এবং কাশিড়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোপীনাথপুর ইউনিয়নের লক্ষীভিটা গ্রামের আব্দুল ওয়াদুদ (৬৫), পৌর সদরের হাজিপাড়া এলাকার জয়পুরহাট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ফারুক আহম্মেদ (৬৫) করোনা আক্রান্ত হয়ে মারা যান।

উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান বলেন, ‘করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের উপজেলা প্রশাসনের তত্বাবধানে স্বাস্থ্য বিধি মেনে করোনা প্রটোকল অনুযায়ী সৎকার করানো হচ্ছে। এ বিষয়ে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সকলকে এখনি সচেতন হয়ে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানতে হবে। তা না হলে পরিস্থিতি ভবিষ্যতে আরো ভয়াবহ আবার ধারণ করবে’।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer