Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আক্কেলপুরে একজন আইসোলেশনে : তিনটি বাড়ি লকডাউন

আক্কেলপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২১, ৮ এপ্রিল ২০২০

প্রিন্ট:

আক্কেলপুরে একজন আইসোলেশনে : তিনটি বাড়ি লকডাউন

ছবি- বহুমাত্রিক.কম

জয়পুরহাটের আক্কেলপুর পৌর এলাকার কেশবপুর গ্রামে নারায়নগঞ্জ থেকে পালিয়ে আসা করোনা উপসর্গনিয়ে এক গার্মেন্টস কর্মীকে(৩৭)  আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে ওই যুবকের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকালে ওই যুবকের বাড়িসহ আশপাশের তিনটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, গার্মেন্টস কর্মী নারায়নগঞ্জ থেকে সোমবার রাতে করোনা উপসর্গ নিয়ে পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের কেশবপুর গ্রামে তার নিজ বাড়িতে পালিয়ে আসে, স্থানীয়দের খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতেই গার্মেন্টস কর্মীকে গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটের আইসোলেশন ইউনিটে ভর্তি করে নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকালে গিয়ে আনুষ্ঠানিকভাবে ওই যুবকের বাড়িসহ আশপাশের তিনটি বাড়ি লকডাউন করে লাল পতাকা তুলে দেওয়া হয়েছে এবং সেইসাথে অসহায় দরিদ্রদের জন্য ১৪ দিনের খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

জয়পুরহাট সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, ২৪ ঘন্টায় ঢাকা থেকে আসা ১৩ জন হোম কোয়ারেন্টিনে, প্রাতিষ্ঠিানিক কোয়ারেন্টিনে ২ জন ও ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। এদেরসহ করোনা উপসর্গ সন্দেহে মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে রোগীর বাড়িসহ তার পাশের আরো দু’বাড়ি লকডাউন করা হয়েছে। এ পর্যন্ত মোট ৩৬ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে তিন জনের রিপোর্ট নেগেটিভ আসলেও বাকি গুলোর রিপোর্ট পেতে বিলম্ব হচ্ছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer