Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

আওয়ামী লীগের অনেক নেতাও নজরদারিতে : কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:০৩, ২০ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

আওয়ামী লীগের অনেক নেতাও নজরদারিতে : কাদের

ঢাকা : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি অপকর্ম ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে শুধু ছাত্রলীগ-যুবলীগ নয়, আওয়ামী লীগের অনেক নেতাও নজরদারিতে আছেন। সময়মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। দুর্নীতিতে জড়িত কাউকে ছাড় দেবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কোনো গডফাদার ছাড় পাবেন না হুশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শুধু যুবলীগ বা ছাত্রলীগের প্রশ্ন নয়, আওয়ামী লীগেরও যারা অনিয়ম-দুর্নীতি করবে তাদের সবারই একই পরিণতি ভোগ করতে হবে। এসব অপকর্মে প্রশাসন বা রাজনীতির কেউ যদি মদদ দিয়ে থাকে, তা হলে তাদেরও আইনের আওতায় আনা হবে। কোনো গডফাদারই ছাড় পাবে না।

অপরাধবিরোধী অভিযানের কারণে সরকারের জনপ্রিয়তা বেড়ে গেছে মন্তব্য করে তিনি বলেন, উই আর হ্যাপি। দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান চলছে, এ অ্যাকশনের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। এই অ্যাকশনের ফলে সরকার ও আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে।

‘দুর্নীতি ও অনিয়ম রোধে যে শুদ্ধি অভিযান, এটা সারা দেশেই ছড়িয়ে যাবে। সারা দেশের সবখানেই, যেখানে দুর্নীতি বা অনিয়ম হবে, সেখানেই অভিযান চলবে’-যোগ করেন সেতুমন্ত্রী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer