Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

আইফা অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা রণবীর, অভিনেত্রী আলিয়া

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ২০ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

আইফা অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা রণবীর, অভিনেত্রী আলিয়া

ঢাকা : ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অর্থাৎ আইফা অ্যাওয়ার্ডে ‘পদ্মাবত’-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর সিং। অন্যদিকে ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। বুধবার ভারতের মুম্বাইতে ওই পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

এবারের আয়োজনে সেরা ছবির পুরস্কার পেয়েছে মেঘনা গুলজারের স্পাই ড্রামা ‘রাজি’। ‘অন্ধাধুন’ ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন শ্রীরাম রাঘবন। বিগত ২০ বছরের প্রেক্ষিতে সেরা ছবির বিশেষ সম্মান দেয়া হয় ‘কহো না পেয়ার হ্যায়’ ছবিকে।

নিয়মিত বিভাগ ছাড়াও এবার ২০ বছর উপলক্ষে বিশেষ কয়েকটি পুরস্কার ঘোষণা করা হয় আইফার মঞ্চে। এদিকে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান অদিতি রাও হায়দরি (পদ্মাবত), সেরা পার্শ্ব অভিনেতার ভিকি কৌশল (সঞ্জু), সেরা নবাগত অভিনেতার ঈশান খট্টর (ধড়ক), সেরা নবাগতা অভিনেত্রীর সারা আলি খান (কেদারনাথ), সেরা সংগীত পরিচালকের: আমাল মালিক (সোনু কে টিটু কি সুইটি), সেরা গীতিকারের অমিতাভ ভট্টাচার্য (ধড়ক), সেরা নারী শিল্পীর হর্ষদীপ কৌর এবং বিভা সরফ (রাজি ছবির ‘দিলবারো’ গানের জন্য), সেরা পুরুষ শিল্পীর পুরস্কার পান অরিজিৎ সিং (রাজি ছবির ‘অ্যায় ওয়তন’ গানের জন্য)।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer