Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে জাককানইবি শিক্ষক সমিতি

ত্রিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৬, ২৭ এপ্রিল ২০২০

প্রিন্ট:

অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে জাককানইবি শিক্ষক সমিতি

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : করোনা ভাইরাস সংক্রমনে বাংলাদেশে সংকটময় পরিস্থিতি বিরাজ করছে। এমতাবস্থায়, জাককানইবি শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সাথে একাধিক অনলাইন আলোচনার মধ্য দিয়ে দুই দিনের বেতন কর্তনের বিষয়ে একমত পোষণ করেন।

যেখান থেকে এক দিনের বেতন বিশ্ববিদ্যালয়ের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে প্রদান এবং এক দিনের বেতন দেশের অসহায় মানুষের প্রয়োজনে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান অসচ্ছল শিক্ষার্থীদের জন্য এক লক্ষ টাকা বরাদ্দ প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের ২৩টি বিভাগের ২৩০ জন অসচ্ছল ছাত্র-ছাত্রীদেও মধ্যে সমুদয় অর্থ বন্টন করা হবে।

রোববার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান মোবাইল ব্যাংকিং-এ একজন শিক্ষার্থীকে অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপাচার্য বলেন- “এটি একটি অসাধারণ ও মহতি উদ্যোগ, শিক্ষার্থীদের প্রয়োজনে শিক্ষকদের এই সহায়তা নিশ্চয়ই একটি বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে”।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাদা আহ্সান হাবীব এবং কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer