Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

অভিযোগ জানাতে ঢাকা উত্তরে মঙ্গলবার চালু হচ্ছে হটলাইন ৩৩৩

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৫, ১১ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

অভিযোগ জানাতে ঢাকা উত্তরে মঙ্গলবার চালু হচ্ছে হটলাইন ৩৩৩

ঢাকা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন নাগরিকদের নাগরিক সেবা, অভিযোগ বা যেকোনো তথ্য জানতে চালু হচ্ছে ৩৩৩ নম্বরে হটলাইন সেবা।মঙ্গলবার বিকেল ৩টায় ডিএনসিসির তথ্য ও নাগরিক সেবা (২৪ ঘণ্টা) হটলাইন ৩৩৩ উদ্বোধন করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন।

তিনি বলেন, মঙ্গলবার বিকেল ৩টায় গুলশানে নগরভবনে ডিএনসিসির তথ্য ও নাগরিক সেবা হটলাইন ৩৩৩ উদ্বোধন করা হবে। ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম ও স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গত বছর থেকে সরকারি বিভিন্ন তথ্যসেবা, কর্মকর্তাদের তথ্য, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার এবং পর্যটন ও জেলাসম্পর্কিত যেকোনো জানতে হটলাইন ৩৩৩ চালু হয়।

‘সরকারি তথ্য ও সেবা সবসময়’ স্লোগান চালু হয় কল সেন্টারটি। দেশের নাগরিকরা ৩৩৩ নম্বরে কল করে সরকারি সেবাপ্রাপ্তির পদ্ধতি, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সঙ্গে যোগাযোগের তথ্য, বিভিন্ন এলাকার পর্যটনের স্থানসমূহ এবং বিভিন্ন জেলাসম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে পারবেন। এরই ধারাবাহিকতায় ৩৩৩ এর মাধ্যমে নাগরিকদের নাগরিক সেবা, অভিযোগ বা যেকোনো তথ্য জানাতে হটলাইনটির সঙ্গে যুক্ত হচ্ছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer