Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

অভিনেত্রী সন্ধ্যা রায় হাসপাতালে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৪১, ৭ মে ২০২১

প্রিন্ট:

অভিনেত্রী সন্ধ্যা রায় হাসপাতালে


অভিনেত্রী সন্ধ্যা রায় অসুস্থ। জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছেন তিনি। শুক্রবার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। সেখানে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন এ অভিনেত্রী।

তবে ৮০ বছরের অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে। 

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তার শরীরে যে উপসর্গগুলো রয়েছে, সেই মোতাবেক চিকিৎসা চালানো হবে। করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

টলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায়। কোভিডকালে তার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই চিন্তার ভাঁজ টলিপাড়ার শিল্পী ও অভিনেতা অভিনেত্রীদের মধ্যে। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পী তথা কলাকুশলীরা।

৫০-এর দশকে মাত্র ১৬ বছর বয়সে সিনে দুনিয়ায় পা রাখেন সন্ধ্যা রায়। তার প্রথম ছবি ‘মামলার ফল’ মুক্তি পায় ১৯৫৭ সালে। এরপর ‘গঙ্গা’, ‘মায়ামৃগ’, ‘পলাতক’, ‘বাঘিনী’, ‘আরোগ্য নিকেতন’, ‘ঠগিনী’-র মতো ছবিতে তার অভিনয় চিরস্মরণীয়। ‘বাবা তারকনাথ’ অভিনেত্রীকে রাতারাতি খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছিল।

সেই জনপ্রিয়তার জোরেই ২০১৪ সালে রাজনীতিতে যোগদান করেন সন্ধ্যা রায়। বিপুল ভোটে জিতে অভিনেত্রী লোকসভার সাংসদ হন। যদিও শারীরিক অসুস্থতার কারণে চলতি বছরের বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসেবে আর দাঁড়াননি সন্ধ্যা রায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer