Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

অভিনেত্রী রোমানা স্বর্ণাসহ ৩ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৯, ১২ মার্চ ২০২১

প্রিন্ট:

অভিনেত্রী রোমানা স্বর্ণাসহ ৩ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বিয়ের নামে প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেওয়ার মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাসহ তিনজনকে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। এক আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার শুক্রবার রিমান্ড ও জামিন না মঞ্জুর করে এ আদেশ দেন।

আগামী তিন কার্যদিবসের মধ্যে এ জিজ্ঞাসাবাদ শেষ করতে হবে। মামলার অপর দুই আসামি হলেন- আশরাফি আক্তার শেলী এবং আন্নাফি ইউসুফ ওরফে আনান। স্বর্ণার সাবেক স্বামী ভুক্তভোগী সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েল বৃহস্পতিবার মোহাম্মদপুর থানায় এ মামলা করেন। ওইদিন বিকেলে পুলিশ রাজধানীর লালমাটিয়া এলাকা থেকে রোমানাকে গ্রেপ্তার করে। শুক্রবার তাদের আদালতে হাজির করা হয়।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার পরিদর্শক দুলাল হোসেন তিনজনের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে আসামিদের একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে ১ কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি কামরুল দেশে আসেন এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer