Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা :বিপু

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১২, ১০ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা :বিপু

ছবি: বহুমাত্রিক.কম

সাভার :দেশের বিভিন্ন স্থানে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ জালানি ও খনিজ সম্পদ বিষয়ক প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

মঙ্গলবার বিকেলে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইউস্টিটিউটে বিদ্যুৎ জালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেল গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানীর উদ্যোগে নবায়নযোগ্য শক্তির উদ্ভাবনী আইডিয়া প্রতিযোগীতা বিচ্ছুরণ এর ফাইনাল অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অবৈধ গ্যাস সংযোগকারী দেশ ও সমাজের শত্রু, তাদের বিরদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিবে। যেসব লোকের সহযোগীতায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়েছে সেগুলো কেটে দেওয়া হচ্ছে। দেশে এখন কোন বিদ্যুৎ এর ঘাটতি নেই উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, অবৈধ গ্যাস সংযোগ সরকারের একার পক্ষে পুরোপুরি বন্ধ করা সম্ভব নয়।

এজন্য সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি ও প্রশসানের কর্তা ব্যাক্তিসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
এর আগে অনুষ্ঠানে পাওয়ার সেল গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও ইয়াং বাংলার উদ্যোগে ১০ জন উদ্ভাবককে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে বিদ্যুৎ জালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সিদ্দিক জোবায়ের, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপক পরিচালক ফারজানা চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer