Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

অবসরের সিদ্ধান্ত নিতে ২ মাস সময় চাইলেন মাশরাফি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:০৬, ১৭ আগস্ট ২০১৯

প্রিন্ট:

অবসরের সিদ্ধান্ত নিতে ২ মাস সময় চাইলেন মাশরাফি

ঢাকা: অবসর নিয়ে নিজের ভাবনা জানানোর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে দুই মাসের সময় চেয়েছেন ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।বিসিবি সভাপতি নাজমুল হাসান শনিবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘মাশরাফি আজ দুই কারণে বোর্ডে এসেছিল। আমরা তার সাথে নতুন কোচ নিয়োগের বিষয়ে কথা বললাম এবং তারপরে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে আয়োজনে (তার অবসরের) কথা বললাম।’

‘কিন্তু সে মনে করছে এটা (অবসর) অনেক তাড়াতাড়ি হয়ে যাচ্ছে। আগামী মার্চের আগে আমাদের আর কোনো ওডিআই ম্যাচ নেই। তাই, তার নিজের ভবিষ্যৎ পরিকল্পনার জন্য সে আরও দুমাস সময় চেয়েছে। এখন সে এ বিষয়েই ভাবছে এবং আমরা তার সাথে একমত হয়েছি,’ যোগ করেন বোর্ড সভাপতি।

মনে করা হচ্ছিল যে মাশরাফির অবসরের জন্য বিসিবি জিম্বাবুয়ের সাথে একটি ওডিআই ম্যাচের আয়োজন করতে যাচ্ছে। কিন্তু দেশের সফলতম অধিনায়কের অনিচ্ছার কারণে বিসিবিকে সে পরিকল্পনা থেকে সরে আসতে হচ্ছে।

এর আগে ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের আগে মাশরাফি ওডিআই ক্যারিয়ার থেকে অবসর নেয়ার ইঙ্গিত দেন। যদিও বিশ্বকাপ চলাকালে তিনি আবার খেলা চালিয়ে যাওয়ার কথা বলেন এবং অবসর নিয়ে এখনই কিছু ভাবছেন না বলে জানান।

২০১৭ সালে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি থেকে অবসর নেন ৩৬ বছর বয়সী পেসার মাশরাফি। এরপর থেকেই ক্রিকেট সংশ্লিষ্টদের মধ্যে মাশরাফির ওডিআই থেকে অবসর নিয়ে গুঞ্জন তৈরি হয়

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer