Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় মেয়র টিটু’র

মো. নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৭, ৪ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৯:১৬, ৪ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় মেয়র টিটু’র

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু নবগঠিত ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে কাজ করবো। মহানগরের নেতা-কর্মীদের নিয়ে সকল অপশক্তির বিরূদ্ধে ঐক্যবদ্ধ থেকে দলকে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো। 

মেয়র মোঃ ইকরামুল হক টিটু ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় রোববার বিকেলে মসিক শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন মেয়র।

মেয়র টিটু আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ অর্জনে কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দিয়ে দলীয় কর্মকাণ্ডকে বেগবান করার যে দায়িত্ব দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। মহানগরের সকল নেতা-কর্মী ও সহযোগী সংগঠনকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ম্যান্ডেট পূরণের মাধ্যমে তাঁর হাতকে শক্তিশালী করবো।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্যানেল মেয়র, কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ, অন্যান্য বিভাগ ও শাখা প্রধানগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer