Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

অপমানে আত্মহত্যা করলেন মেক্সিকান রকস্টার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫, ৪ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

অপমানে আত্মহত্যা করলেন মেক্সিকান রকস্টার

ঢাকা : মেক্সিকোর জনপ্রিয় রকস্টার আর্মান্দো ভেগা-গিল অপমান সইতে না পেরে সোমবার স্থানীয় সময় ভোররাতে নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন।

এনডিটিভি জানায়, ৬৪ বছর বয়সী এই রকস্টারের বিরুদ্ধে সম্প্রতি এক নারী যৌন নির্যাতনের অভিযোগ আনেন। ওই নারী যখন ১৩ বছরের কিশোরী ছিলেন, তখন আর্মান্দো ভেগা-গিল তাকে যৌন নির্যাতন করেছিলেন বলে অভিযোগ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, এই অভিযোগ ওঠার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন এই রকস্টার। আত্মহত্যার আগে তিনি টুইটারে একটি সুইসাইড নোট লেখেন। তাতে তিনি লিখেছেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। অপরাধবোধ থেকে নয়, অত্যন্ত অপমানিত হয়েছি। তাই আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হলাম।’

আর্মান্দো ভেগা-গিলের বিরুদ্ধে অভিযোগ আনা মেক্সিকোর ওই নারী বলেছেন, এই রকস্টার একদিন তাকে বাড়িতে ডেকে আনেন। উনার সাড়া পেয়ে তিনি সেখানে যান। তখন এই রকস্টার তাকে যৌন নির্যাতন করেছেন। কীভাবে চুমু খেতে হয়, তা শেখাচ্ছিলেন।

বোতেল্লিতা ডি জেরেজ নামের এক রক ব্যান্ড প্রতিষ্ঠা করেন আর্মান্দো ভেগা-গিল। সেই ব্যান্ডের বেস প্লেয়ার ছিলেন তিনি। এই ব্যান্ডের আরেক সদস্য পাওলা হার্নান্ডেজ বলেছেন, সোমবার ফোনে কথা বলার সময়ই আর্মান্দোকে মানসিকভাবে বিধ্বস্ত মনে হয়েছিল। ওই সময় তিনি নিজেকে বারবার নির্দোষ বলে দাবি করেছেন। কিন্তু কীভাবে প্রমাণ করবেন, তা বুঝতে পারছিলেন না তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer