Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

অনুদানের দাবিতে কমলগঞ্জে ট্রাক-লরি শ্রমিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১১, ২৯ মে ২০২০

প্রিন্ট:

অনুদানের দাবিতে কমলগঞ্জে ট্রাক-লরি শ্রমিকদের মানববন্ধন

ছবি- বহুমাত্রিক.কম

মৌলভীবাজার: করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিক ইউনিয়নের কমলগঞ্জ উপজেলা কমিটি আর্থিক অনুদানের দাবিতে মানববন্ধন করেছে। মৌলভীবাজার জেলা ট্রাক, ট্যাঙ্ক-লরি, পিকআপ, কার্ভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত কমলগঞ্জ উপজেলা কমিটি শুক্রবার সকাল ১১ টায় উপজেলার ভানুগাছ চৌমুহনায় এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

ঘন্টাব্যাপি মানববন্ধনে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মছব্বির খান, সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, সাদেক হোসেনসহ অন্যান্যরা। শ্রমিক নেতৃবৃন্দ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর মেয়রের কাছে পৃথকভাবে তালিকা সরবরাহ করলেও তাদেরকে কোন ত্রাণ সামগ্রী দেয়া হয়নি। তারা অতি সত্ত্বর কর্মহীন পরিবহন শ্রমিকদের জন্য আর্থিক অনুদান প্রদানের দাবি জানান।

এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, জেলা শ্রমিক ইউনিয়নের মাধ্যমে ইতিমধ্যে কমলগঞ্জ উপজেলা প্রশাসন থেকে ১.৭০০ মে.টন চাল বিতরণ করা হয়েছে। সভাপতি, সম্পাদক যোগাযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে। তিনি আরও বলেন, বেকার শ্রমিকদের ত্রাণ দেয়ার জন্যে স্থানীয় মেয়র ও ইউনিয়ন চেয়ারম্যানদের অনুরোধ করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer