Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

অতিরিক্ত সচিবের পদমর্যাদায় ৪ সংস্থায় নতুন মহাপরিচালক নিয়োগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ১৬ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

অতিরিক্ত সচিবের পদমর্যাদায় ৪ সংস্থায় নতুন মহাপরিচালক নিয়োগ

ঢাকা: অতিরিক্ত সচিবের পদমর্যাদার চারজন কর্মকর্তাকে চারটি সংস্থার মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় তাদের নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দেয়া হয়েছে। এদিকে, পাট অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শামসুল আলমকে জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক নিয়োগ দেয়া হয়।

অন্যদিকে, পরিসংখ্যান ব্যুরোর উপমহাপরিচালক মো. তাজুল ইসলামকে পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহজাহানকে বার্ডের মহাপরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

অপরদিকে, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) শাহ মোহাম্মদ ইমদাদুল হককে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। আর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব চালিয়ে আসা মোস্তাফিজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসাবে বদলি করা হয়।

এছাড়া, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব ড. মো. আফজাল হোসেনকে একই মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। বিএডিসি’র সদস্য পরিচালক মমিনুর রশিদ আমিনকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে এবং জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব নিতিশ চন্দ্র সরকারকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer