Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের নেতৃত্বে ফের সালাম-নজরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২২, ১৩ জানুয়ারি ২০২৩

প্রিন্ট:

ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের নেতৃত্বে ফের সালাম-নজরুল

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের নেতৃত্বে ফের এ এফ এম আবদুস সালাম ও মোঃ নজরুল ইসলামকেই বেছে নিলো সংগঠনটির সদস্যরা। শুক্রবার ক্লাবের ত্রিবার্ষিক সম্মেলনে এই নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। 

এদিন ময়মনসিংহ সিটি করপোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে বিভাগীয় প্রেস ক্লাবের ত্রিবার্ষিক সম্মেলনে বিভাগের চার জেলার দেড় শতাধিক সাংবাদিক যোগ দেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। 

প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, ‘ইতিবাচক সংবাদ হতে সমাজ ও রাষ্ট্র উপকৃত হয়, অপরদিকে নেতিবাচক সংবাদ পরিবেশনে ভালো ও জনহিতকর কাজের উদ্যোক্তারা উৎসাহ হারিয়ে ফেলেন। তাই ইতিবাচক সাংবাদিকতায় সমাজকে এগিয়ে নিতে আপনারা অবদান রাখুন’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ও অপস) আবিদা সুলতানা বিপিএম, পিপিএম, মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, সিটি কর্পোরেশেনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, পিআইডির সহকারী তথ্য অফিসার মোঃ মনিরুজ্জামান।

দৈনিক লালসবুজ ও দৈনিক দেশের খবর সম্পাদক, জয়যাত্রা টেলিভিশনের এমডি
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালামের সভাপতিত্বে বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও
বক্তব্য রাখেন বিভাগীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি শেরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও শেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, প্রেস ক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও ময়মসনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ শামসুল আলম খান, নেত্রকোণা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান, প্রবীণ সাংবাদিক ও কলামিষ্ট তালাত মাহমুদ, শেরপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, বিভাগীয় প্রেস ক্লাবের অর্থ সম্পাদক অ্যাভোকেট মোঃ জসীম উদ্দিন, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ভজন দাস, বারহাট্টা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ম. নূরুল ইসলাম, ত্রিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোখলেছুর রহমান সবুজ, দেওয়ানগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খাদেমুল ইসলাম, নালিতাবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমূখ।

সভায় প্রয়াত সাংবাাদিক শফিক জামান লেবু, লিটন ধর গুপ্ত, ফজলুল হক ভূইয়া, শাহাদাত হোসেন কাজল, বিজন কৃষ্ণ রায়, লিটন ও বীর মুক্তিযোদ্ধা আনিসুর
রহমান আনজু ও মোঃ আনিসুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং তাদের সন্মানে দাঁড়িয়ে এক মিনিটি নিরবতা পালন করা হয়।

ময়মনসিংহ বিভাগের অধীন পেশাদার সাংবাদিকদের মাঝে যোগাযোগ, আন্তরিকতা,
সৌহার্দ্য, পেশাগত মর্যাদা ও দক্ষতা বৃদ্ধিসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে সম্মেলনের মাধ্যমে ২০১৫ সালে ‘ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব’ গঠিত।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer