Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

জেসি হত্যা মামলার প্রধান আসামি বিজয় গ্রেপ্তার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

জেসি হত্যা মামলার প্রধান আসামি বিজয় গ্রেপ্তার

ফাইল ছবি

মুন্সিগঞ্জের স্কুলছাত্রী জেসিকা মাহমুদ ওরফে জেসি (১৬) হত্যা মামলার প্রধান আসামি বিজয় রহমানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।শনিবার রাতে রাজধানীর ওয়ারী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, বহুল আলোচিত মুন্সিগঞ্জে স্কুলছাত্রী জেসি হত্যা মামলার প্রধান আসামি বিজয় রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, রোববার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে বিজয়কে গ্রেপ্তারে স্বস্তির কথা জানিয়েছে নিহত জেসির স্বজনরা। জেসির ভাই জিদান বলেন, বিজয়কে গ্রেপ্তারের খবর পেয়েছি। পলাতক থাকায় ভেবেছিলাম হয়তো ধরা পড়বে না। তবে এখন ধরা পড়েছে, তাই আমাদের কিছুটা হলেও স্বস্তি লাগছে।

তিনি আরও বলেন, বোন হারিয়েছি; বোনকে তো পাব না। দুই অপরাধীদের সর্বোচ্চ শাস্তি যেন হয় এটাই আমরা এখন চাই।

গত ৩ জানুয়ারি সন্ধ্যায় মুন্সিগঞ্জ শহরের কোটগাঁও এলাকায় প্রেমঘটিত বিরোধের জেরে স্কুলছাত্রী জেসি মাহমুদকে বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে ও শ্বাসরোধে আহত করে বন্ধু বিজয় রহমান ও তার প্রেমিকা আবিদা। পরে ছাদ থেকে পড়ে যাওয়ার ঘটনা সাজানো হয়।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় জেসির। এ ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় অভিযুক্ত আবিদা আক্তারকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। পরে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের কথা স্বীকার করে জবানবন্দি দেন তিনি। তবে ঘটনার পর থেকে পলাতক ছিলেন বিজয় রহমান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer