Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি মোয়াজ্জেম, সম্পাদক কালাম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ২১:৫১, ৩০ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৬:৫৪, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি মোয়াজ্জেম, সম্পাদক কালাম

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে ১৫টি পদের মধ্যে ৯টিতে সভাপতি-সম্পাদকসহ আওয়ামীপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বিত পরিষদের প্রার্থীরা জয়ী হয়েছেন। বিএনপিপন্থি প্যানেলের আইনজীবীরা ছয়টিতে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ৪৫৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী বিএনপিপন্থি সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট নুরুল হক পেয়েছেন ৩৯২ ভোট।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে নির্বাচনের ফল ঘোষণা করেন দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা খোরশেদ আলম ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তা এমদাদুল হক মিল্লাত। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ছিলেন নুরুল হক।

নির্বাচনে সহসভাপতি পদে মো. মোখলেছুর রহমান কেনান (বিএনপি), আবদুল বারেক (আ.লীগ), সহসম্পাদক পদে মো. আবুল কালাম আজাদ (বিএনপি), মোহাম্মদ শহীদুল্লাহ সিরাজ (আ.লীগ) ও মাহবুব আজাদ খান (আ.লীগ), অডিটর পদে মো. ওবায়দুল হক শোভন (বিএনপি) নির্বাচিত হন। সদস্য পদে নির্বাচিত হয়েছেন শাহনাজ বেগম (বিএনপি), মোহাম্মদ সেলিম মিয়া (বিএনপি), তাজকিয়াতুল জান্নাত (বিএনপি), মো. সাজ্জাদুর রহমান (আ.লীগ), মো. জহিরুল ইসলাম ভুঁইয়া (আ.লীগ), মো. রেজওয়ানুল হক (আ.লীগ) ও প্রান্ত রাউত উৎস (আ.লীগ)।

এর আগে গত রোববার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৮টা থেকে শুরু হয় ভোট গণনা। বার্ষিক এই নির্বাচনে ৯৪১ জন ভোটারের মধ্যে ৮৭৪ জন ভোট দিয়েছেন। এই নির্বাচনে দুটি প্যানেলে ১৫টি পদের বিপরীতে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer