Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:০২, ৩১ মার্চ ২০২৩

আপডেট: ২১:০৫, ৩১ মার্চ ২০২৩

প্রিন্ট:

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মহফিল

ছবি- সংগৃহীত

ম্যানচেস্টার চট্টগ্রাম অ্যাসোসিয়েশন (জিএমসিএ)এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার ম্যানচেস্টারের স্থানীয় শাহাজালাল মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় বিভিন্ন কমিউনিটিতে আন্তরিকতার সম্পর্ক, সৌহার্দ্য ও পারস্পরিক ভ্রাতৃত্ববোধ সৃষ্টির লক্ষ্যে শাহাজালাল মসজিদ এবং গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম অ্যাসোসিয়েশন (জিএমসিএ) এর যৌথ পরিচালনায় ও তত্ত্বাবধানে স্থানীয় নানা শ্রেণি ও পেশার মানুষ ইফতারে অংশ নেন।

সংগঠনের সহসভাপতি আনোয়ারুল আজিমের আয়োজনে সংগঠনের সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল চৌধুরী ছিলেন পরিচালনায় এই ইফতার আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন ভাইস চেয়ারম্যান ইমাম উদ্দীন,জাহাঙ্গীর ইসহাক, শাহেদ মালেক, মহিদুল মাওলা, শাজাহান মোরশেদ সিদ্দিকী, নাজমুল হক রিবন, রিয়াদ কাদেরী, মোহাম্মদ খান টিটো, মোহাম্মদ উদ্দিন সুমন, মোরশেদ, জামাল আহমেদ, ইসমাইল আব্দুল্লাহ বাপ্পি, মোহাম্মদ জাহেদ, মহিউদ্দিন সহ অন্যরা।

সংগঠনের সভাপতি এসএম ফয়সাল কবির নিক্সন বলেন, ‘এমন উদ্যোগ কমিউনিটিতে আরো সম্প্রীতি বৃদ্ধি করবে। দূর প্রবাসে থেকেও এই ধরণের আয়োজন শেকড়ের বন্ধনকে আরও দৃঢ় করার ক্ষেত্রে ভূমিকা রাখবে।’ তিনি সহযোগীতার জন্য শাহজালাল মসজিদের সিলিক, হান্নান,হেলালসহ স্থানীয় স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ দেন।

ইফতার মেহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জিএমবিএর চেয়ারম্যান আব্দুল নাসির ওয়াহাব, বিমান বাংলাদেশএয়ারলাইনসের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ মাহমুদুর রহমান, স্টেশন ম্যানেজার আনিসুজ্জামান তালুকদার, ড. রিয়াজ তালুকদার, প্রফেসর নূরুল আলম ,মোহাম্মদ সালাউদ্দিন, ব্যারিস্টার মিজান, সলিসিটর তুহিন রহমান, সলিসিটর মোহাম্মদ চান রহমান, জাহাঙ্গীর চৌধুরী, শমসের চৌধুরী, নাজমুল হক চৌধুরী, জাবেদ ইকবাল মজুমদারসহ সামাজিক সংগঠক এবং গন্যমান্য ব্যক্তিবর্গ। একই সঙ্গে, এই আয়োজনের পাশাপাশি চট্টগ্রামের ৪টি প্রতিষ্ঠানে এতিমদের ইফতারের জন্য সহযোগিতা দেয় গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম অ্যাসোসিয়েশন (জিএমসিএ)। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer