Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

শুটিং সেটে মারাত্মক আহত অমিতাভ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ৬ মার্চ ২০২৩

প্রিন্ট:

শুটিং সেটে মারাত্মক আহত অমিতাভ

ফাইল ছবি

শুটিং সেটে মারাত্মক আহত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং চলাকালে এই দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। সম্প্রতি তার একটি ব্লগে খবরটি নিজেই জানিয়েছেন এই অভিনেতা।

আর মুহূর্তেই সেই খবরটি ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। আর দুর্ঘটনার এই খবরে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিনেতার সব ভক্ত-অনুরাগীরা।

অমিতাভ তার ব্লগে জানিয়েছেন, হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালে গুরুতর আহত হয়েছি আমি। বুকের দক্ষিণ পাঁজরের তরুণাস্থি (কোমল হাড়) ভেঙে গেছে। তাই আপাতত শুটিং বন্ধ রাখা হয়েছে। সেই সঙ্গে এআইজি হাসপাতালের চিকিৎসকের পরামর্শ নিয়েছি এবং স্ক্যান করা হয়েছে।

এআইজি হাসপাতালের চিকিৎসা নেওয়ার পর মুম্বাইতে ফিরিয়ে আনা হয়েছে বিগবিকে। বর্তমানে মুম্বাইতে নিজের বাসায় বিশ্রামে রয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

তিনি আরও বলেন, হায়দরাবাদ থেকে চিকিৎসা শেষে নিজের বাড়িতে ফিরেছি। বুকে ব্যান্ডেজ করা হয়েছে এবং প্রয়োজনীয় সব চিকিৎসা চলছে। তবে খুবই যন্ত্রণা হচ্ছে, নড়াচড়া করতে বা শ্বাস-প্রশ্বাস নিতে একটু কষ্ট হচ্ছে আমার। চিকিৎসকরা জানিয়েছেন আমার সুস্থ হয়ে উঠতে সপ্তাহখানেক সময় লাগবে। যন্ত্রণা কমার জন্য কিছু ওষুধ নিতে হচ্ছে আমাকে।

বিগ বি আরও জানান, আঘাত পাওয়ার কারণে সব কাজ বন্ধ রেখেছেন। সেই সঙ্গে পুরোপুরি সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত কোনো কাজ করবেন না তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer