Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৪, ৪ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে

ছবি- সংগৃহীত

‘গণতন্ত্র পুনরুদ্ধার’ ও ১০ দফা দাবিতে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। দুপুর ২টার দিকে পবিত্র কোরআন তেলোয়তের মধ্যে দিয়ে শুরু হয় বিএনপির সমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে বেলা ১০টার পর থেকে রাজধানীর মালিবাগ, মগবাজার,  যাত্রাবাড়ি, পুরানা পল্টন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টন এলাকায় আসতে শুরু করে নেতাকর্মীরা। একইভাবে রাজধানীর বাইরে বিভাগীয় শহরগুলোতে সকাল ১০টার পর মিছিল নিয়ে কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশ স্থল।

নয়াপল্টনে সমাবেশ শুরুর মধ্য দিয়ে সারা দেশে বিভাগীয় সমাবেশের উদ্বোধন করা হয়। ঢাকাসহ দলীয় ১০ বিভাগে সমাবেশ করছে বিএনপি।

এদিকে দেশের রাজনৈতিক বড় দুই দলের সমাবেশ ঘিরে রাজধানীর সড়কে হতে পারে তীব্র যানজট। ভোগান্তিতে পড়তে পারেন সাধারণ যাত্রীরা। এ ছাড়া চাপা উত্তেজনা রয়েছে নগরবাসীর মধ্যে। এদিকে যেকোনো বিশৃঙ্খলা এড়াতে মাঠে থাকবেন আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা।

বিকেল ৩টায় রাজধানীর কামরাঙ্গীর চরের ৩১ শয্যা হাসপাতাল মাঠে শান্তি সমাবেশ শুরু করেছে আওয়ামী লীগ। ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer