Bahumatrik :: বহুমাত্রিক
 
২৬ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১০ ডিসেম্বর ২০১৮, ৭:২৪ অপরাহ্ণ
Globe-Uro

আবার ঢাকাই সিনেমায় ইন্দ্রনীল


১০ সেপ্টেম্বর ২০১৮ সোমবার, ০১:০৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আবার ঢাকাই সিনেমায় ইন্দ্রনীল
ফাইল ছবি

ঢাকা : ভারতীয় বাংলা ও বলিউডের ছবিতে সমানতালে কাজ করছেন পশ্চিমবঙ্গের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। কয়েক বছর আগে ‘চোরাবালি’ দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হয় তার। সবশেষ তাকে দেখা গেছে ‘সম্রাট’ ছবিতে।

মাঝে বেশ কিছুটা সময় বিরতি নিয়ে ফের তিনি ফিরেছেন ঢাকাই ছবিতে। নতুন এই ছবির নাম ‘নন্দিনী’। এর মাধ্যমে সিনেমার নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করছেন সোয়াইবুর রহমান রাসেল।

বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘নন্দিনী’ ছবিটি। এর গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।

ছবিতে ইন্দ্রনীলের বিপরীতে থাকছেন ছোটপর্দার এক অভিনেত্রী। ‘নন্দিনী’র মাধ্যমেই সিনেমায় অভিষেক হচ্ছে তার। তবে এখনই তার নাম জানাননি নির্মাতা।

নতুন এ সিনেমায় অভিনয়ের বিষয়ে ইন্দ্রনীল বলেন, ‘নন্দিনী’ গল্পের চিত্রনাট্য ও বাকি সবই আমার পছন্দ হয়েছে। এমন চরিত্রে আমি এর আগে কখনই অভিনয় করিনি। এ ছাড়া সমাজের এমন নির্দিষ্ট বিষয়বস্তু সম্পর্কের পটভূমিতে নির্মিত সিনেমায় আমি আগে কাজ করিনি। সেই সঙ্গে এটি একটি ভিন্ন রকমের ভালোবাসার গল্প। এটি আমার জন্য খুবই চ্যালেঞ্জিং। আমি এমন ধরনের চরিত্রেই অভিনয় করতে পছন্দ করি যা আমার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই হয়।

সিনেমার পুরো অংশের শুটিং হবে বাংলাদেশে। আগামী বছরের মাঝামাঝিতে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে রাসেলের।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।