Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ আষাঢ় ১৪২৭, রবিবার ১২ জুলাই ২০২০, ৮:৪৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

৫ শ’ পরিবারকে সহায়তা দিল শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে


০৯ মে ২০২০ শনিবার, ০৩:২৯  পিএম

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


৫ শ’ পরিবারকে সহায়তা দিল শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে

মৌলভীবাজার: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি বন্ধ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় নিন্মবিত্ত ও নিন্মমধ্যবিত্ত পরিবার সমুহে চরম দুর্ভোগ দেখা দিয়েছে। নিন্মবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবার সমুহে মানবিক ও খাদ্য সহায়তা হিসাবে শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর পক্ষ থেকে ৫শ পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়। শনিবার বেলা ১২ টায় শমশেরনগর ইউনিয়ন পরিষদ, বণিক কল্যাণ সমিতি কার্যালয় ও প্রতিষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর পক্ষে ৫শ’ পরিবারকে মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগী বিতরণ করেন স্থানীয় প্রতিনিধিরা। ৩৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণকালে শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, ইউপি সদস্য শেখ রায়হান ফারুক, আজিজুর রহমান, রুহেল আহমদ, ৭৫ ক্ষুদ্র ব্যবসায়ীকে খাদ্য সামগ্রী বিতরণকালে শমশেরনগর বণিক কল্যাণ সমিতি সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোশাহিদ ও সহ সাধারণ সম্পাদক বদিউল আলম বড় ভূঁইয়া, ৫ জন নিন্মমধ্যবিত্ত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণকালে কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন, সাধারণ সম্পাদক কামরুল হাসান এবং ৭০ পরিবারকে ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণকালে ট্রাস্টের স্থানীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ৬ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও ১টা সাবান প্রদান করা হয়।

শমশেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে এর সভাপতি মইনুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক সৈয়দ শরফুদ্দীন রুমেল জানান, করোনা ভাইরাস মহামারিতে দুর্যোগকালীন সময়ে ট্রাস্টের পক্ষ থেকে ৫শ’ পরিবারের পাশে মানবিক সাহায্য হিসাবে খাদ্য সামগ্রী নিয়ে সহায়তা করেছি। ভবিষ্যতেও আমরা এভাবে মানুষের পাশে দাঁড়ানো অব্যাহত থাকবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।