Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ২:০৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

৪ এপ্রিল যশোরে আসছেন শিক্ষামন্ত্রী


২২ মার্চ ২০১৯ শুক্রবার, ০৯:১৯  পিএম

কাজী রকিবুল ইসলাম,যশোর

বহুমাত্রিক.কম


৪ এপ্রিল যশোরে আসছেন শিক্ষামন্ত্রী

যশোর : শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় যশোরের অভয়নগর উপজেলার মাগুরা গ্রামের শান্তিলতা ঘোষকে সংবর্ধনা জানাতে আগামী ৪ এপ্রিল শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি যশোরে আসছেন। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোরের উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হবে। 

এ অনুষ্ঠান সফল করার লক্ষে শুক্রবার বিকেলে যশোর জিলা স্কুলের প্রধান শিক্ষকের কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যশোর জিলা স্কুলের প্রধান শিক্ষক একেএম গোলাম আযম। অনুষ্ঠান বিষয়ক সার্বিক পরিকল্পনা উপস্থাপন করে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোরের সভাপতি হারুন অর রশীদ বলেন, শান্তিলতা ঘোষ তার এলাকার ভবিষ্যৎ প্রজন্ম শিক্ষিত হবে; এই আকক্সক্ষা নিয়ে সব সম্পত্তি মাগুরা মাধ্যমিক বিদ্যালয়ের নামে দান করে হয়েছেন সর্বহারা। শিক্ষা বিস্তারে এমন দৃষ্টান্ত সমাজে বিরল। বিষয়টি একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির জানতে পেরে শিক্ষামন্ত্রী ডা. দিপুমনিকে অবহিত করেন। বর্তমান রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে বিষয়টি বিরল বিবেচনায় ডা. দিপুমনি এই মহিয়সী নারীকে সংবর্ধনা জানাতে আগ্রহ প্রকাশ করেন এবং আগামী ৪ এপ্রিল এ উপলক্ষে তিনি যশোরে আসবেন।

সভায় মুক্ত আলোচনায় অংশ নেন ও উপস্থিত ছিলেন প্রবীণ শিক্ষক তারা পদ দাস, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন, অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, প্রধান শিক্ষক দীপংকর দাস রতন, নজরুল ইসলাম বুলবুল, জাকির হোসেন, মনোতোষ কুমার নন্দী, মর্জিনা আক্তার, আক্তারুল ইসলাম, আরসাদ আলী, স.ম. মোকছেদ আলী, মৃনাল কান্তি সরকার, স্বপন কুমার বিশ্বাস, আবু তাহের, কামরুজ্জামান, বিবর্তন যশোরের সাধারণ সম্পাদক আতিকুজ্জামান রনি, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোরের সহসভাপতি ফিরোজ ইকবাল, সাধারণ সম্পাদক সাজেদ রহমান, অর্থ সম্পাদক নুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিকী, দপ্তর সম্পাদক প্রণব দাস, সাংস্কৃতিক সম্পাদক নওরোজ আলম খান চপল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সুকান্ত দাস, সদস্য মুক্তিযোদ্ধা আরশাদ আলী, খবির সিকদার প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।