Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ চৈত্র ১৪২৬, রবিবার ২৯ মার্চ ২০২০, ১১:১৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

৩৯তম বিসিএসের ৩৮ জনকে নিয়োগ দিতে রুল


১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার, ০৯:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


৩৯তম বিসিএসের ৩৮ জনকে নিয়োগ দিতে রুল

ঢাকা : ৩৯তম বিসিএসে (বিশেষ) সুপারিশকৃত ৩৮ জন প্রার্থীকে কেন নিয়োগ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

সোমবার বিচারপতি এফআরএম নাজমুল আহসান ও বিচারপতি কে.এম কামরুল কাদেরের বেঞ্চ এ রুল জারি করেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোহাম্মদ ছিদ্দিক উল্লাহ্ মিয়া। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম রাহুল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার এবিএম আবদুল্লাহ আল মাহমুদ বাশার ও এএজি সাইফুল আলম।

পরে অ্যাডভোকেট মোহাম্মদ ছিদ্দিক উল্লাহ্ মিয়া বলেন, ‘৩৯তম বিসিএস (বিশেষ)-এ পিএসসি সর্বমোট ৪৭৯২ জন প্রার্থীকে সুপারিশ করে কিন্তু জনপ্রশাসন মন্ত্রণালয় এর মধ্যে ৪৬২৯ জন প্রার্থীকে সহকারী সার্জন ও সহকারী ডেন্টাল সার্জন পদে নিয়োগ প্রদান করেছেন। কিন্তু রিট আবেদনকারী ৩৮ জনকে অদ্যাবধি নিয়োগ প্রদান করা হয়নি।’

৩৮ জন প্রার্থী নিয়োগ না দেয়ার সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ ও সুপারিশকৃত পদে নিয়োগের প্রার্থনা করে রিট দায়ের করা হয়।

রিটকারীরা হলেন- মো. আবদুল্লাহ আল মামুন, রাকিবুল আলম, আসিক ইকবাল, ফারজানা নাজনিন মৌ, আনিকা তাবাসুম ইসপিতা, কাউসার আহমে, সাদিয়া আফরিন, মো. নাহিদ আজম পরাগ, শায়লা আকতার, মোহাম্মদ আলী আফতার, মো. ইব্রাহিম হোসেন, হোসনেয়ারা সোনিয়াসহ ৩৯তম বিসিএস (বিশেষ)সহ ৩৮ জন প্রার্থী।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

আইন -এর সর্বশেষ