Bahumatrik :: বহুমাত্রিক
 
১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, রবিবার ৩১ মে ২০২০, ৯:৪২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

হেলিকপ্টারে অসুস্থ সহকারী কমিশনারকে সিএমএইচে স্থানান্তর


০১ এপ্রিল ২০২০ বুধবার, ০৬:০৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


হেলিকপ্টারে অসুস্থ সহকারী কমিশনারকে সিএমএইচে স্থানান্তর

ঢাকা : করোনাভাইরাস প্রতিরোধের প্রচারাভিযান পরিচালনাকালে এক দুর্ঘটনায় গুরুতর আহত যশোরে এক সহকারী কমিশনারকে বুধবার ঢাকার সিএমএইচে নিয়ে আসা হয়েছে।

গুরুতর অসুস্থ অবস্থায় যশোরে জেলার ঝিকরগাছা থানার সহকারী কমিশনার (ভ‚মি) ডা. কাজী নাজিব হাসানকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে, তার উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)স্থানান্তর করা হয়েছে।

সশস্ত্র বাহিনীর ‘ইন এইড টু সিভিল পাওয়ারের’ আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল ইভাকোয়েশন সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনীর মেডিকেল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে যশোর জেলার ঝিকরগাছা থানার সহকারী কমিশনার (ভ‚মি) ডা. কাজী নাজিব হাসানকে বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ ঝিকরগাছা থানার সহকারী কমিশনার (ভূমি) করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক প্রচারকার্য পরিচালনার সময় ঝিকরগাছা বাজার সংলগ্ন এলাকায় পিছন দিক থেকে একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় সাথে সাথে তাকে যশোর রেলগেট পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ৩০ মার্চ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে, অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় সিএমএইচ এ স্থানান্তর করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

প্রতিরক্ষা -এর সর্বশেষ