Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১:৫৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ক্রিকেটকে সুদৃঢ় করবে: রাসেল


১৭ মার্চ ২০১৯ রবিবার, ০১:২৮  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ক্রিকেটকে সুদৃঢ় করবে: রাসেল

গাজীপুর: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট আমাদের ক্রিকেট ভবিষ্যতকে আরো উজ্জ্বল করবে। সুবিধা বঞ্চিত ও অনগ্রসারমান বিভিন্ন অঞ্চল থেকে প্রতিভাবান ক্রিকেটারদের খুঁজে বের করে সামনের দিকে এগিয়ে নেয়ার সুযোগ সৃষ্টি হবে। এ জাতীয় উদ্যোগ জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে আমাদের ক্রিকেটকে আরো সুদৃঢ় করবে।

শনিবার দুপুরে গাজীপুরে শহীদ বরকত স্টেডিয়ামে বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৯ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ওইসব কথা বলেন। মন্ত্রী বেলুন উড়িয়ে এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবু নাসার উদ্দিনের (শিক্ষা ও আইসিটি) সভাপতিত্বে এতে আরা বক্তব্য রাখেন বিএসবি-ক্যাম্ব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান এম কে বাশার, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন প্রমূখ।

এম কে বাশার বলেন, এ টুর্ণামেন্টে ৬৪টি স্কুল অংশ নেবে। ১৬টি গ্রুপে বিভক্ত হয়ে চারটি স্টেডিয়ামে এসব ক্রিকেট খেলা অুষ্ঠিত হবে। প্রথম পর্বে লীগ ভিত্তিক এবং দ্বিতীয় পর্বে নক আউট ভিত্তিক খেলা হবে। ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।