Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ শ্রাবণ ১৪২৬, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৫:৫৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সাংবাদিক আব্দারের পিতৃবিয়োগ: কাল জানাজা


০৯ জুলাই ২০১৯ মঙ্গলবার, ১২:২৬  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সাংবাদিক আব্দারের পিতৃবিয়োগ: কাল জানাজা

যশোর: যশোর শহরের পুরাতন কসবা বিমানবন্দর সড়কের বিশিষ্ট ঠিকাদার হাজী মোহাম্মদ আবু বক্কার (৭০) যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু বরণ করেছেন (ইন্না...রাজিউন)। হাসপাতালের মেডিসিন বিভাগের ইন্টার্ণ ডাক্তার মেজবাউল জান্নাত সোমবার বিকেল ৩টা ৪৫ মিনিটে মৃত্যু ঘোষণা করেন। শ্বাসকষ্ঠজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন।

হাজী মোহাম্মদ আবু বক্কার মৃত্যুকালে এক ছেলে ও তিন মেয়ে, স্ত্রীসহ অংখ্যক আত্মীয়স্বজন রেখে গেছেন। তার ছেলে দৈনিক কল্যাণের স্টাফ রিপোর্টার ও ঢাকা টাইমসের যশোর প্রতিনিধি আব্দার রহমান জানান, কাল মঙ্গলবার সকাল ৯টায় যশোর বিমানবন্দর সড়কের মসজিদে মরহুমের প্রথম জানাজা এবং বেলা ১১টায় তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার ক্ষিতিবদিয়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক আব্দার রহমানের পিতার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা হয়েছেন বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ। প্রসঙ্গত. বুকের বাম পাশে ব্যাথা অনুভুত হওয়ায় রবিবার বিকেলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন হাজী মোহাম্মদ আবু বক্কার। ডাক্তার ওবায়দুল কাদের উজ্জ্বলের অধিনে চিকিৎসাধীন ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।