Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ শ্রাবণ ১৪২৬, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৪:৪০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সাংবাদিক আক্তারুজ্জামান লাবলু মারা গেছেন


০৯ জুলাই ২০১৯ মঙ্গলবার, ০১:১০  এএম

বহুমাত্রিক ডেস্ক


সাংবাদিক আক্তারুজ্জামান লাবলু মারা গেছেন

ঢাকা : দৈনিক ভোরের কাগজের সাংবাদিক আক্তারুজ্জামান লাবলু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহির রাজিউন)। তার বয়স হয়েছিল ৫২ বছর। 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১০টার দিকে তিনি ইন্তেকাল করেন বলে তার পারি স্ত্রী মিসেস এরিনা সুলতানা লাবলু বাসসকে জানিয়েছেন। তিনি দৈনিক ভোরের কাগজের চীফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। লাবলু স্ত্রী, ভাই বোনসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আক্তারুজ্জামান লাবলু দীর্ঘ দিন ধরে তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশে-বিদেশে চিকিৎসা গ্রহণ করেছেন। কয়েকদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৭ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

আগামীকাল সকাল ১১টায় দৈনিক ভোরের কাগজে, ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে নামাজে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। তিনি জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য ছিলেন। লাবলু বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি হিসেবে কয়েক দফা দায়িত্ব পালন করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।