Bahumatrik :: বহুমাত্রিক
 
২০ চৈত্র ১৪২৬, শনিবার ০৪ এপ্রিল ২০২০, ৮:৫৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সব প্রশিক্ষণ-সাংস্কৃতিক কার্যক্রম বন্ধ করল মহিলাবিষয়ক মন্ত্রণালয়


২৩ মার্চ ২০২০ সোমবার, ১২:১৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সব প্রশিক্ষণ-সাংস্কৃতিক কার্যক্রম বন্ধ করল মহিলাবিষয়ক মন্ত্রণালয়

ঢাকা : করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন প্রকল্প ও কর্মসূচির আওতায় পরিচালিত সব প্রশিক্ষণ এবং শিশু একাডেমির সাংস্কৃতিক কার্যক্রম আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

রোববার সচিবালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা সভাপতিত্ব করেন।

সভায় কর্মজীবী মায়েদের শিশুসন্তান এবং কর্মজীবী নারীদের সুরক্ষা ও নিরাপত্তা বিবেচনা করে বিদ্যমান পরিস্থিতিতে সব শিশু দিবাযত্ন কেন্দ্র ও কর্মজীবী মহিলা হোস্টেল জনসমাগম এড়িয়ে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে পরিচালনার নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে শিশু দিবাযত্ন কেন্দ্র ও হোস্টেলগুলোতে দর্শনার্থীদের গমন নিরুৎসাহিত করা হবে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প ও কর্মসূচির আওতায় পরিচালিত সকল প্রশিক্ষণ এবং বাংলাদেশ শিশু একাডেমিসহ মাঠ পর্যায়ে শিশু একাডেমির সব সাংস্কৃতিক কার্যক্রম আগামী ৩১ মার্চ পর্যন্ত স্থগিত থাকবে।’

জনসমাগম হতে পারে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এমন সব সভা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। জয়িতা ফাউন্ডেশন পরিচালিত জয়িতা ফুড কোর্ট সাময়িক বন্ধ রাখা হয়েছে বলে সভায় জানানো হয়।

 

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

নারীকথা -এর সর্বশেষ