Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ চৈত্র ১৪২৫, মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯, ৫:৪৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা


১৭ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার, ০৪:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা

ঢাকা : ভারতের জম্মু ও কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ। গত বৃহস্পতিবার বিকালে জম্মু ও কাশ্মিরের পুলওয়ামা জেলায় ওই হামলার পরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাঠানো বার্তায় ওই নিন্দা জানান।

নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো ওই বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সন্ত্রাসী হামলায় ৩৭ জনেরও বেশি সিপিআরএফ সদস্য নিহত হওয়ায় তিনি ব্যক্তিগতভাবে এবং বাংলাদেশের জনগণ ও সরকারের পক্ষে গভীর সমবেদনা জানাচ্ছেন। ওই হামলাকে কাপুরুষোচিত উল্লেখ করে বাংলাদেশের পক্ষে জোরালো ভাষায় নিন্দা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লিখেছেন, ভারতের জনগণ ও সরকারের এই দুঃখের সময় বাংলাদেশ তাদের পাশে আছে। তিনি ওই হামলায় প্রিয়জন হারানো পরিবারগুলোর সদস্যদের সমবেদনা জানান এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বার্তার শেষাংশে সন্ত্রাসের বিরূদ্ধে বাংলাদেশের কঠোর মনোভাব তুলে ধরেন প্রধানমন্ত্রী। তিনি লিখেছেন, সন্ত্রাস নির্মূলে ভারতসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে বাংলাদেশ কাজ করা অব্যাহত রাখবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

আন্তঃদেশীয় সম্পর্ক -এর সর্বশেষ