Bahumatrik :: বহুমাত্রিক
 
১ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শ্রীপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, লাশ নিয়ে উধাও


১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ১১:০৩  পিএম

টি আই সানি, শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শ্রীপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, লাশ নিয়ে উধাও

গাজীপুর: রহস্যজনকভাবে মারা যাওয়া নিলুফা বেগম (৫৫) নামের এক বৃদ্ধ নারীর লাশ পুলিশকে না জানিয়ে নিয়ে চলে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে ওই এলাকার মানুষের মনে ব্যপক সন্দেহর সৃষ্টি হয়েছে।

গাজীপুরের শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের নয়নপুর এলাকায় ৮ সেপ্টেম্বর এঘটনা ঘটে। নিহতের বাড়ি চাঁদপুর জেলার মতলব উপজেলায়। স্ব-পরিবারে উপজেলার ফরিদপুর গ্রামের নয়নপুর এলাকায় রিয়াজ উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো। বাড়ির মালিক রিয়াজ উদ্দিন নিহতের পরিবারের সঠিক কোন ঠিকানা দিতে পারেনি।

স্থানীয়রা বলেন, নিলুফা বেগমের ছেলে মুঞ্জুরুল নয়নপুর রিদিশা কারখানায় ও ছেলের বৌ তাসলিমা জৈনাবাজার একটি কারখানায় চাকরি করতো। নিলুফা বেগম তার নাতিনদের নিয়ে ভাড়া বাড়িতে থাকে দেখা শোনা করতো। ঘটনার দিন দুপুরে নাতিকে নিয়ে নয়নপুর বাজার থেকে পান কিনতে যায়। বাসায় আসার পথে মাঝ রাস্তায় জয়নাল আবেদীনের টিন সেটের ঘরের পাশ দিয়ে আশার পথে মারা যান।

এসময় নিলুফার সাথে থাকা জোবায়েদ (৩) এক শিশু আহত হয়েছে। পুলিশকে খবর না দিয়ে তার ছেলে মুজ্ঞুরুল লাশ নিয়ে চলে যায়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান,এবিষয়ে থনায় জানানো হয়নি, তবে বিষয়টি দেখবো।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।