Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮, ৮:২২ পূর্বাহ্ণ
Globe-Uro

শ্রীপুরে নবান্ন উৎসব উদযাপন


০৫ ডিসেম্বর ২০১৮ বুধবার, ০৬:২৪  পিএম

টি.আই সানি,গাজীপুর

বহুমাত্রিক.কম


শ্রীপুরে নবান্ন উৎসব উদযাপন
ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলায় নানা আয়োজনে নবান্ন উৎসব পালিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উৎসবটি উপলক্ষ্যে শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে একটি নবান্ন শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। নবান্ন উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন- জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। পৌর এলাকার শ্রীপুর উত্তরপাড়ার আদর্শ কৃষক নুরুল আমিনের ধানের খেত থেকে ধান কেটে বাড়িতে নেওয়ার পর মাড়াই কাজেও কৃষকদের সাথে অংশ নেন ডিসি।

এর আগে ফুল দিয়ে নবান্ন উৎসবের প্রধান অতিথি গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর ও নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিনের সহধর্মীনি ইসমত শিরনীনকে বরণ করে নেয় যেমন খুশি তেমন সাজোর মিশু বর-কনে।

এ সময উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেবেকা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, শ্রীপুর, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) শেখ ফরিদা জাহান স্বপ্না, জেলা প্রশাসক কার্য্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাউসার আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা এসএম মূয়ীদুল হাসান, শ্রীপুরে কর্মরত সাংবাদিক ও বিভিন্ন সরকারী কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।