Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ আষাঢ় ১৪২৬, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শ্রীপুরে দৌড়ে পালালো মাদকব্যবসায়ীরা, মোটরসাইকেল জব্দ


২৬ মে ২০১৯ রবিবার, ১২:৩২  এএম

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শ্রীপুরে দৌড়ে পালালো মাদকব্যবসায়ীরা, মোটরসাইকেল জব্দ

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামের ইকবাল হোসেনের প্রজেক্টে অনেক দিন যাবৎ চলছে মাদক ব্যবসা। ওই প্রজেক্টে পরিত্যক্ত দুটি ঘরে অজ্ঞাত কিছু মাদকসেবী সেবন করে মাদক।

স্থানীয়রা বলেন, শনিবার দুপুর দেড়টার দিকে ইকবাল হোসেনের প্রজেক্টে ঘুরাফেরা করতে থাকে। এসময় কয়েক জন সংবাদকর্মীদের দেখে ওই মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যায়। এসময় মাদক ব্যবসায়ীদের একটি (ডাইং ৮০ সিসি ময়মনসিংহ-হ ১৩-৭৪৬৪) মোটরসাইকেল ফেলে রেখে চলে যায়।

স্থানীয়রা জানান, উপজেলার বিধাই গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম দীর্ঘদিন যাবত ইকবাল হোসেনের প্রজেক্ট নির্জন থাকায় মাদক সেবন ও বিক্রয় করার আস্থানা গড়ে তুলে।
স্থানীয়দের সহযোগীতায় মোটরসাইকেলটি উদ্বার করে কাওরাইদ ইউপি সদস্য কলিমউদ্দিনের কাছে হস্তান্তর করা হয়। পরে এবষিয়ে শ্রীপুর থানায় খবর দেওয়া হয়।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মহব্বত আলী খান জানান,স্থানীয়দের ও সংবাদকর্মীদের সহযোগীতায় মোটরসাইকেলটি ইউপি সদস্যর কাছে রাখা হয়। মোটরসাইকেলটি বতর্মানে থানার হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ