Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ চৈত্র ১৪২৫, বুধবার ২০ মার্চ ২০১৯, ৯:৩৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শ্রীপুরে চিড়া মুড়ির কারখানায় সংঘর্ষ : গুলিবিদ্ধ ২


০৫ জানুয়ারি ২০১৯ শনিবার, ০৬:৫৩  পিএম

টি.আই সানি, গাজীপুর

বহুমাত্রিক.কম


শ্রীপুরে চিড়া মুড়ির কারখানায় সংঘর্ষ : গুলিবিদ্ধ ২

গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে আকলিমা চিড়া ও মুড়ির মিলে কাঁচামাল সরবরাহকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও মারামারিতে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার দুপুর আড়াইটায় দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মুলাইদ (এমসি বাজার) এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন মুলাইদ গ্রামের তারা মিয়ার ছেলে রাজন (২৫) ও মাওনা উত্তরপাড়া এলাকার ফজলুল হক মুন্সীর ছেলে ফরহাদ হোসেন (২৫)।

কারখানা ব্যবস্থাপক আবুল কালাম জানান, আশরাফুল নামে এক ব্যাক্তি ওই কারখানায় কাঁচামাল সরবরাহের জন্য তাদের কারখানায় পরিবহন ভাড়া দিত। বেশ কিছুদিন যাবত রাজন ও ফরহাদ ওই কারখানায় পরিবহন ভাড়া দেয়ার ব্যবসা করার কথা বলে ভিজিটিং কার্ড দিয়ে যায়। এসময় তারা অন্য কারো পরিবহনে কাঁচামাল আনলোড না করতে হুমকি দিয়ে যায়। শনিবার দুপুরে চিড়ার কারখানায় পরিবহন থেকে কাঁচামাল আনলাডের সময় রাজন ও ফরহাদ ভেতরে ঢুকে বাধা দেয়। এসময় আশরাফুল ঘটনাস্থলে চলে আসলে দুই পক্ষের মধ্যে বাগবিতন্ডা ও হাতাহাতি হয়। হাতাহাতি করতে করতে দুই পক্ষ কারখানার বাইরে চলে যায়। এসময় মহাসড়কের পাশে একটি গুলির শব্দ পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) আবুল কালাম ভুঁইয়া জানান, এ ঘটনায় রাজন বাম হাঁটুর নিচে ও ফরহাদ কুনুইয়ে গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে প্রথমে মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চিড়ার মিলের ব্যবস্থাপক আবুল কালামসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কারা গুলি করেছে তা তাৎক্ষণিক সনাক্ত করা যায়নি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।