Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ বৈশাখ ১৪২৮, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ১২:৩৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শিশুদের জন্য সুন্দর বাংলাদেশ উপহার দিতে চাই: মেয়র টিটু


১৮ মার্চ ২০২১ বৃহস্পতিবার, ০১:৩৭  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


শিশুদের জন্য সুন্দর বাংলাদেশ উপহার দিতে চাই: মেয়র টিটু

ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে জন্মগ্রহণ করেছিলেন বলেই মুক্তিযুদ্ধের মাধ্যমে আজ আমরা স্বাধীনতা অর্জনে সক্ষম হয়েছি। আর স্বাধীন হয়েছি বলেই মুক্ত পরিবেশে নিজেদের বিকাশ ঘটাতে পারছি।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কণ্যা শেখ হাসিনা শিশুদের অত্যন্ত ভালো বাসতেন। তাই আমরা শিশুদের জন্য একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে চাই। ১৭ মার্চ দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত কেক কাটা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সিটি মেয়র।

মেয়র আহবান রেখে বলেন, যাঁরা দেশের জন্য কাজ করেছেন এবং করছেন, তাঁদের প্রতি বিশ্বাস ও আস্থা রাখি। শুধু বিরোধিতার খাতিরে বিরোধিতা না করে সত্যের পথকে আঁকড়ে ধরে উন্নয়নকে ত্বরান্বিত করি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র-২ মো মাহবুবর রহমান, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সিটি কর্পোরেশন সচিব রাজীব সরকার, কাউন্সিলর৷ শফিকুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ডাঃ বিশ্বজিৎ প্রমূখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত রচনা, চিত্রাঙ্কণ এবং ৭ ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ৩০ জনকে বিভিন্ন ক্যাটিগরিতে পুরস্কার প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

শিশুর রাজ্য -এর সর্বশেষ