Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ শ্রাবণ ১৪২৬, রবিবার ২১ জুলাই ২০১৯, ৬:১৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শাজাহানপুরে তথ্য গোপন রেখে প্রধান শিক্ষক নিয়োগ


১৭ জুন ২০১৯ সোমবার, ১২:৪০  এএম

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শাজাহানপুরে তথ্য গোপন রেখে প্রধান শিক্ষক নিয়োগ

বগুড়া: বগুড়া শাজাহানপুরে লক্ষèীকোলা শাহ্ রওশন জামাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে তথ্য গোপন করে প্রধান শিক্ষক পদে নিয়োগ লাভ সহ ১০ দফা অভিযোগ উত্থাপন করেছেন ওই বিদ্যালয়ের ১০ শিক্ষক-কর্মচারি। এবিষয়ে তারা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সমূহের মধ্যে রয়েছে, তথ্য গোপন করে প্রধান শিক্ষক পদে নিয়োগ লাভ। বদমেজাজী ও মিথ্যাবাদী। শিক্ষক শিক্ষিকাদের সাথে খারাপ আচরণ। ম্যানেজিং কমিটির মিটিংয়ে বহিরাগতদের দ্বারা শিক্ষক-কর্মচারিদের গালমন্দ দেয়া। আর্থিক অনিয়ম, বিদ্যালয়ে না গিয়েও হাজিরা খাতায় স্বাক্ষর করা, কম্পিউটার কক্ষ নিজের অফিস হিসেবে ব্যবহার করা এবং কারও মতামত না নিয়ে একক সিদ্ধান্তে সব কিছু পরিচালনা করা।
এছাড়াও ইতিপুর্বে ওই বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ এনে প্রধান শিক্ষকের বিরুদ্ধে গত ১৬ মে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত আবেদন করেন ছাত্রীর নানা লক্ষèীকোলা ডাক্তারপাড়া গ্রামের মৃত সহির উদ্দিন মন্ডলের পুত্র আব্দুল জলিল মন্ডল।
এসব বিষয় সম্পর্কে প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের মতামত জানতে চাইলে তিনি বলেন, এসব উদ্দেশ্য প্রনোদিত এবং বানোয়াট। এদিকে অভিযোগের অনুলিপি পাওয়ার কথা স্বীকার করে শাজাহানপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌফিক আজিজ জানিয়েছেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের মতামত নিয়ে অভিযোগের তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।