Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ মাঘ ১৪২৫, শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯, ১:৩৫ অপরাহ্ণ
Globe-Uro

শনিবার বশেমুরকৃবি’র ২০তম প্রতিষ্ঠা দিবস


০৮ ডিসেম্বর ২০১৮ শনিবার, ০৮:২৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


শনিবার বশেমুরকৃবি’র ২০তম প্রতিষ্ঠা দিবস

ঢাকা : “সাফল্য ও উৎকর্ষের দুই দশক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার নানা আয়োজন ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় উদযাপন করলো ২০তম প্রতিষ্ঠা দিবস।

এ দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে বেগম সুফিয়া কামাল অডিটরিয়ামে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. মোঃ আখতার হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রফেসর ড. আবদুল হামিদ, চেয়ারম্যান এগ্রারিয়ান রিসার্স ফাউন্ডেশন এর লেখা প্রবন্ধ উপস্থাপন করেন এবং মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান আকন্দ এবং আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ খোরশেদ আলম ভূঞা। অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন পরিচালক (আন্তর্জাতিক বিষয়ক) প্রফেসর ড. এ. আর. এম. সোলাইমান ও ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ছৈয়দ জহুরুল আমিন।
সন্ধ্যায় বেগম সুফিয়া কামাল অডিটরিয়ামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফানুস উড়ানোর মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শেষ হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।