Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ চৈত্র ১৪২৫, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ২:২৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রৌমারীতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত


০৯ ডিসেম্বর ২০১৮ রবিবার, ০৬:০৭  পিএম

মাজহারুল ইসলাম,রৌমারী প্রতিনিধি

বহুমাত্রিক.কম


রৌমারীতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

কুড়িগ্রাম :‘আসুন জাতীয় উন্নয়নের স্বার্থে, দূর্নীতির বিরোধে একতাবদ্ধ হই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। 

রোববার সকাল ১০টায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ দিবসটি পালিত হয়েছে। এর মধ্যে রয়েছে র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা।

উপজেলা গেট সংলগ্ন ডিসি রাস্তায় মানববন্ধন শেষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বীপঙ্কর রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মো. শহীদ সরোয়ারদী, উপজেলা রৌমারী সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোছা. আঞ্জুমানআরা, যেুবলীগ সভাপতি মো. হারুন অর রশিদ, সিএসডিকের নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিলা বিষয়ক কর্মকর্তা পবন কুমার, রৌমারী হাসপাতালের আরএমও ডা: হুমায়ন কবীর মোমেন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. শহিদুল ইসলাম লেবু প্রমূখ।


অনুষ্ঠানটি পরিচালনা করেন রৌমারী সরকারি কলেজের ছাত্রী মোছা. লিলিমা খাতুন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।