Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ ভাদ্র ১৪২৬, রবিবার ১৮ আগস্ট ২০১৯, ১:১৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশন-র‍্যাক এর নেতৃত্বে মোর্শেদ-আদিত্য


১৩ জুলাই ২০১৯ শনিবার, ১২:৩৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশন-র‍্যাক এর নেতৃত্বে মোর্শেদ-আদিত্য

দুর্নীতি দমন কমিশন-দুদক বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশন-র‍্যাক এর ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি নির্বাচন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলোর মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন ডিবিসি নিউজ টেলিভিশনের আদিত্য আরাফাত।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি: মহিউদ্দিন আহমেদ (গাজী টিভি) ও আবুল কাশেম (জয়যাত্রা), যুগ্ম সম্পাদক যথাক্রমে আহম্মদ ফয়েজ (নিউ এজ) ও তাওহীদ সৌরভ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক: মাহবুব কবির চপল (এটিএন বাংলা), কোষাধ্যক্ষ: সোলায়মান সালমান (ডেইলি সান), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক: সফিক শাহীন (এনটিভি), দপ্তর সম্পাদক: তাবারুল হক (বিডিনিউজ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক: জেসমিন মলি (বনিক বার্তা), আন্তর্জাতিক সম্পাদক: সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: সাফি উদ্দিন আহমেদ (নতুন সময়), নারী সম্পাদক: তাপসী রাবেয়া আঁখি (আমাদের অর্থনীতি)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সাত সদস্য হলেন, সাঈদ আহমেদ খান (ইনকিলাব), হায়দার আলী (কালের কণ্ঠ), মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ), রিশাদ হুদা (ইনডিপেনডেন্ট টেলিভিশন), এম রহমান মাসুম (রাইজিং বিডি), সাইফ বাবলু (সংবাদ), রোকসানা আমিন (চ্যানেল আই)।

এই নির্বাচনে মিজান মালিক নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। নির্বাচন কমিশনের অপর দুই সদস্য এম. বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

গণমাধ্যম -এর সর্বশেষ