Bahumatrik :: বহুমাত্রিক
 
১ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

‘রংপুরের উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণ ভালো দিক’


১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৩:৪০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


‘রংপুরের উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণ ভালো দিক’

গাজীপুর: রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার বলেছেন, এটা রাজনীতির জন্য ভালো দিক।

‘এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মনে করছি এবং নির্বাচন যাতে অবাধ সুষ্ঠু হয় সেজন্য সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে,’ যোগ করেন তিনি।সকালে গাজীপুরের টঙ্গীতে বিআরটি প্রকল্পের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের। খবর ইউএনবি’র 

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে আগামী ৫ অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপ-নির্বাচনে ধানের শীষের প্রার্থী হতে দলীয় মনোনয়নপত্র নিয়েছেন রংপুর সিটি ইউনিটের প্রয়াত সভাপতি মোজাফফর হোসেনের স্ত্রী সুফিয়া হোসেন, বর্তমান সভাপতি কাওসার জামান বাবলা, সিটি ইউনিটের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, রংপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক রইসউদ্দিন ও বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মসিউর রহমান যাদু মিয়ার বড় মেয়ে রিতা রহমান।

মহাসড়কে টোল আদায় নিয়ে বিএনপি’র সমালোচনা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, রাস্তা রক্ষণাবেক্ষণের জন্য টোল আদায় করা হবে। এছাড়া যারা রাস্তা ব্যবহার করবে তাদেরও দায়-দায়িত্ব আছে। বিএনপির মহাসড়ক, ফ্লাইওভার, মেট্টোরেল এগুলো কিছুই তৈরি করেনি। এগুলো সম্পর্কে তাদের কোনো ধারণাও নেই। পৃথিবীর অন্যান্য দেশের অভিজ্ঞতা তাদের জানা থাকলেও তারা চোখ থাকতে অন্ধ হয়ে আছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, পুলিশ কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

রাজনীতি -এর সর্বশেষ